বিশেষ সংবাদবিশ্ব

 ঠকবাজ প্রেমিককে জেলে পাঠিয়ে একসঙ্গে ঘুরতে গেলেন ৩ প্রেমিকা 

‘মিথ্যা প্রেম ও প্রতারণা’ করায় এক যুবককে পুলিশে ধরিয়েছেন চীনের তিন তরুণী।

হংকংভিত্তিক সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্ট বুধবার (৩০ মে) এক প্রতিবেদনে জানিয়েছে, এ বছরের ফেব্রুয়ারিতে ওই তিন নারী একত্রে সাংহাইয়ের ইয়াংপু বিভাগের পুলিশ স্টেশনে গিয়ে অভিযোগ দেন, শিউই নামের এক ব্যক্তি তাদের কাছ থেকে অর্থ নিয়েছেন। কিন্তু সেই অর্থ আর তিনি ফেরত দিচ্ছেন না। এছাড়া প্রেমের নামে তিনি প্রতারণা করেছেন।

এই অভিযোগের প্রেক্ষিতে ‘প্রেমিক’ শিউইকে আটক করে পুলিশ। অভিযোগ প্রমাণিত হওয়ায় ইতোমধ্যে তাকে আড়াই বছরের সাজাও দেওয়া হয়েছে।

শিউই যে তিন তরুণীর সঙ্গে প্রেম করতেন তাদের একজন হলেন চেং হং। এই তরুণী জানিয়েছেন, শিউইয়ের ওপর তার সন্দেহ শুরু হয়। এরপর মদ খেয়ে যখন শিউই ঘুমাতেন তখন তিনি তার মোবাইল ফোন দেখতেন। তখন তিনি দেখতে পান, শিউইকে একাধিক মেসেজ পাঠিয়েছেন অপর এক নারী; যার মধ্যে একটি মেসেজ ছিল— কেন সে তার ফোন ধরছে না।

চেং হং তখন শিয়াও ফ্যান নামের এক নারীর সঙ্গে যোগাযোগ করতে সমর্থ হন। তখন তিনি জানতে পারেন শিয়াও নামের ওই নারীর সঙ্গেও প্রেমের সম্পর্ক আছে শিউইয়ের এবং তাদের দুজনকেই বিয়ে করার প্রতিশ্রতি দিয়েছেন এই কথিত প্রেমিক।

এখানেই সব শেষ হয়নি। চেং গত ১০ ফেব্রুয়ারি ঝাও লি নামের তৃতীয় এক তরুণীর কাছ থেকে ফোন পান। ওই তরুণী জানান, শিউই তার সঙ্গেও প্রেম করছে।

এসব জানার পর চেং যখন শিউইক চাপ দেন এবং তার দেওয়া অর্থ ফেরত চান তখন সেগুলো ফেরত দিবে অস্বীকৃতি জানান তিনি। এরপরই ওই তিন তরুণী মিলে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

যখন শিউই পুলিশের হাতে ছিলেন তখন তার প্রতারণার শিকার হওয়া তিন তরুণীর মধ্যে বন্ধুত্বপূর্ণ একটি সম্পর্ক তৈরি হয় এবং তারা একসঙ্গে ঘুরতেও যান

 

Related posts

ঈদুল ফিতরের সম্ভাব্য তারিখ আরব আমিরাতে 

Megh Bristy

সমুদ্রের তলদেশে সোনালী ডিমের সন্ধান পেলেন বিজ্ঞানীরা

Rubaiya Tasnim

“মায়ের সঙ্গে স্ত্রীর কখনো তুলনা করা যাইনা

Asma Akter

Leave a Comment