চাকরির খবর

সোনারগাঁও হোটেলে চাকরির সুযোগ

দেশের অন্যতম পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ হোটেলে ফিন্যান্স বিভাগে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মী নেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে/সরাসরি বা ই–মেইলে আবেদন করতে পারবেন।

  • পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ফিন্যান্স
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে এমবিএ ডিগ্রি বা বাণিজ্যে সমমানের স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। হোটেলশিল্পে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সিএ/আইসিএমএ/সিএসিসি পার্টলি কোয়ালিফায়েড ডিগ্রি থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। আয়কর, ভ্যাট ও বৈদেশিক মুদ্রানীতি জানতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৩৫ বছর
    বেতন: প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা ছবি, সিভিসহ আবেদনপত্র ডাকযোগে/সরাসরি বা ই–মেইলে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: হিউম্যান ক্যাপিটাল অ্যান্ড ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট, প্যান প্যাসিফিক সোনারগাঁও, ১০৭, কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ঢাকা-১২১৫। ই–মেইল: careers.ppdac@panpacific.com

আবেদনের শেষ সময়: ৩১ মে ২০২৩।

Related posts

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডে ‘চিফ ব্যাঙ্কাসুরেন্স অফিসার’ পদে নিয়োগ

Asma Akter

এনএইচআরডিএফে নিয়োগে, বয়স ৬০ হলেও আবেদন করা যাবে

Suborna Islam

ন্যাশনাল ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

Asma Akter

Leave a Comment