বিনোদন

ভাইয়ের বিরুদ্ধে মানহানির মামলা করলেন বলিউড অভিনেতা নওয়াজ

সম্প্রতি কাজের চাইতে ব্যক্তিজীবনের ঝামেলা নিয়েই বারবার সংবাদের শিরোনাম হচ্ছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। অবস্থা এতটাই বেগতিক যে এবার নিজের ভাইয়ের বিরুদ্ধেই ১০০ কোটি টাকার মানহানির মামলা করলেন অভিনেতা। যদিও সমাধানের জন্য দুই ভাইকে একসঙ্গে বসার তাগিদ দিয়েছে আদালত।  

সোশ্যাল মিডিয়ায় তার সম্পর্কে অবমাননামূলক মন্তব্য়ের জন্য ভাই শামসউদ্দিনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন নওয়াজউদ্দিন। ক্ষতিপূরণ বাবদ দাবি করেছেন ১০০ কোটি টাকা। বুধবার (১২ এপ্রিল) মুম্বাই হাইকোর্টে সেই মামলার শুনানি ছিল। আদালত দুই ভাইকে বিষয়টি মিটিয়ে নেওয়ার কথা বললেও নিজের অবস্থানে অনড় নওয়াজউদ্দিন।

তাতে মুম্বাই হাইকোর্ট দুজনকেই সতর্ক করে দিয়েছে। বলা হয়েছে, নওয়াজউদ্দিন এবং শামসউদ্দিন, দুজনের কেউই সোশ্যাল মিডিয়ায় পরস্পরের বিরুদ্ধে কিছু লিখতে পারবেন না। আগামী ৩ মে ফের মামলার শুনানি রয়েছে। তার জন্য সশরীরে উপস্থিত থাকতে হবে দুজনকে। পারস্পরিক সম্মতিতে বিষয়টি মিটিয়ে নিতে উদ্যোগী হতে হবে বলে জানিয়েছে আদালত।

নওয়াজউদ্দিনের দায়ের করা মানহানি মামলায় প্রাক্তন স্ত্রী আলিয়ার নামও রেখেছিলেন নওয়াজউদ্দিন। কিন্তু বুধবার আদালতে তার আইনজীবী জানান, আলাপ-আলোচনার মাধ্যমে ঝামেলা মিটিয়ে নিতে চান নওয়াজউদ্দিন এবং জয়নব। তাই আলিয়ার বিরুদ্ধে মামলা নিয়ে আর এগোতে চান না অভিনেতা।

নওয়াজ ও আলিয়া পরস্পরের বিরুদ্ধে মারাত্মক সব অভিযোগ তোলেন। আলিয়া জানান, শাশুড়ি তাকে হেনস্থা করতেন। মুম্বাইয়ে নওয়াজউদ্দিনের বাড়িতে ঢোকার অনুমতি ছিল না তার। অন্য দিকে, নওয়াজউদ্দিন অভিযোগ করেন যে, তার কাছ থেকে শুধুমাত্র টাকা চান আলিয়া। সন্তানদের বিষয়ে কিছু জানান না তাকে।

 

Related posts

সিঙ্গেল থাকা কারণ জানালেন জয়া হাসান

Megh Bristy

কেন অভিনয় জগত থেকে দূরে তাহসান ?

Suborna Islam

বিশ্বজুড়ে নারী দিবস যথাযথ গুরুত্বের সঙ্গে পালিত হচ্ছে

Asma Akter

Leave a Comment