বিনোদন

‘সালমান আমার ভাই, উনি আমার জান’

আসন্ন রোজার ঈদ উপলক্ষ্যে মুক্তি পাবে সালমান খানের বহুল প্রত্যাশিত সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। বর্তমানে জোর কদমে চলছে এটির প্রচারণা। প্রোডাকশন হাউজ থেকে অন্তর্জালে একের পর এক গান, টিজার উন্মুক্ত করে ভক্ত-দর্শকদের মাতিয়ে রেখেছে। গতকাল (৮ এপ্রিল) প্রচারণার অংশ হিসেবে একটি টিজার ভিডিও প্রকাশ পেয়েছে।

দীর্ঘ দিন পর নিজের সিনেমা নিয়ে বড় পর্দায় ফিরছেন বলিউড ভাইজান। তাই তো ছবিটি ঘিরে ভক্ত-দর্শকের আগ্রহ তুঙ্গে। তাদের সেই অপেক্ষার উত্তেজনা আরও বাড়িয়ে দিলেন ছবিটির কলাকুশলীরা। সালমান খানের প্রত্যার্তন নিয়ে নিজেদের মতামত জানান তারা।

টিজার ভিডিওতে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির সহ-অভিনেতারা সালমানের প্রশংসা করছেন। এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন শেহনাজ গিল। তিনি বলেন, ‘সালমান আমার ভাই, উনি আমার জান, আমার কাছে তিনি আমার ভাইয়ের মতো।’

ছবিতে সালমানের প্রেমিকার চরিত্রে দেখা যাবে পূজা হেগড়েকে। তার কথায়, ‘মানুষ যখন বাস্তব হন, তখন তিনি সব সময়ই প্রিয় হন, এটাই আসল পৃথিবী। উনি নিজের মনের কথা বলেন, তাই আমি ওনাকে পছন্দ করি।’

পলক তিওয়ারি বলেন, ‘শুটিং সেটে সত্যিই সালমান খান একজন পরিশ্রমী মানুষ এবং আমি জানি না সাধারণ মানুষ ওনাকে নিয়ে কী ভাবেন, উনি কিন্তু সেটে আমাদের সবার আগে পৌঁছে যেতেন। ভ্যানিটি ভ্য়ানেই ঘুমোতেন এবং সবার থেকে বেশি পরিশ্রম করতেন। আর সেকারণেই হয়তো উনি আজ এই জায়গায়।’ এছাড়াও অন্যান্য় কলাকুশলীরাও সালমানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

আগামীকাল (১০ এপ্রিল) ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার মুক্তি পাবে। এতে সালমান ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পূজা হেগড়ে, ভেঙ্কটেশ, জগপতি বাবু, জেসি গিল, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, শেহনাজ গিল, পলক তিওয়ারি, ভূমিকা চাওলা, ভাগ্যশ্রী, অভিমন্যু সিং প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন ফরহাদ সামজি।

Related posts

‘দেব আমাদের দলের সম্পদ’ – মমতা বন্দ্যোপাধ্যায়

Megh Bristy

কোনো স্ক্রিপ্টই ভালো লাগছে না : মিম

Samar Khan

তবে কি ৩য় বিয়ের জন্য চিকিৎসক পাত্রী দেখলেন শাকিবের পরিবার!

Mehedi Hasan

Leave a Comment