ঢাকার খবর

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে প্রেমিকার অনশন

আমার বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা থানা এলাকায়। তিন বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আশুলিয়ার শ্রীপুর কসাইপাড়া এলাকার ইকবাল হোসেনের ছেলে সিটি ইউনিভার্সিটির ছাত্র আরাফাতের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক তৈরী হয়। সবকিছু ঠিকমতই চলছিল, কিন্তু গত বছরের ১২ নভেম্বর আমার মায়ের সঙ্গে আমাদের সম্পর্ক নিয়ে মান-অভিমান হলে সেদিন রাতে আরাফাত এসে আমাকে তাদের বাড়িতে নিয়ে যায়। সেই রাতে আরাফাতের মা আমার অনিচ্ছা সত্ত্বেও আমাদেরকে এক ঘরে থাকতে দেন।

শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে কথা গুলো বলছিলেন আশুলিয়ার শ্রীপুর কসাইপাড়া এলাকায় আরাফাত নামে এক প্রেমিকের বাড়িতে অনশনরত আঠারো বছর বয়সী এক তরুণী। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে ওই বাড়ি সামনে সে অনশন শুরু করে।

এ সময় তিনি আরও বলেন, ওইদিন রাতে আরাফাত আমাকে আমার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে বিষয়টি তার মাকে জানালে তিনি আমাকে বিয়ে দিবে বলে আশ্বস্ত করে বাড়ি পাঠিয়ে দেয়। গত বছরের ২৭ নভেম্বর আমাদের বাড়িতে বিয়ের কথাবার্তা বলার জন্যও তারা দিন ধার্য করে। কিন্তু পরবর্তীতে বারবার তাদের সঙ্গে যোগাযোগ করা হলেও তারা আর আসেন নাই। পরে কোনো সুরাহা না পেয়ে বিয়ের দাবিতে আরাফাতের বাড়ির ওঠানের সামনে অবস্থান নিয়েছি। আরাফাত যদি আমাকে বিয়ে না করে তাহলে আমি আত্মহত্যা করবো।

Related posts

চালু হলো আগারগাও থেকে মতিঝিল মেট্রোরেল।

Samar Khan

চোখে অবিরত পানি পড়লে, ও লাল দেখা দিলে

Asma Akter

চকবাজারে সিরামিক গোডাউনের আগুন নিয়ন্ত্রণে

Suborna Islam

Leave a Comment