বিনোদন

প্রভার সাংবাদিক ভীতি

সম্প্রতি অভিনেত্রী প্রভাকে আইনি নোটিস পাঠিয়েছেন এক আইনজীবী। দেড়যুগ আগের ভিডিও প্রকাশ ও স্ক্যান্ডালের বিষয়ে ভুল স্বীকার করে জনসম্মুখে ক্ষমা প্রার্থনা করে ভবিষ্যতে এমন কাজ আর করবেন না মর্মে প্রতিশ্রুতি দিতে সেই লিগ্যাল নোটিস পাঠিয়েছেন জয়নাল আবেদীন মাযহারী নামের কুমিল্লার এক আইনজীবী। যে নোটিসের সূত্র ধরে বিভিন্ন গণমাধ্যমে ফের চর্চিত হচ্ছেন প্রভা। যদিও যথারীতি এই বিষয়ে এতদিন তিনি চুপ ছিলেন। অবশেষে মুখ খুললেন এই অভিনেত্রী, তবে অভিযোগের তীর ছুড়লেন সাংবাদিকদের ওপর

শনিবার সন্ধ্যায় অভিনয়শিল্পী সংঘের ইফতার পরবর্তী প্রেস ব্রিফিংয়ে প্রভাকে নিয়ে আলাদা একটি সেশনই হলো। যাতে সাংবাদিক ছাড়াও উপস্থিত ছিলেন সংঘ কর্তারা। ব্রিফিংয়ে প্রভা পুরোটাই দুষলেন সাংবাদিকদের। জানালেন কেন সাংবাদিকদের তিনি এড়িয়ে চলেন। এমনকি সাংবাদিকদের সঙ্গে দূরত্ব তৈরির কারণ হিসেবে অভিযোগ তুললেন গায়ে হাত দেওয়ারও।

সংবাদ সম্মেলনের শেষে প্রভার কাছে এক সাংবাদিক জানতে চান, সব সাংবাদিক আপনার সঙ্গে এমন কেন করবে? আপনার কী কোনো সমস্যা রয়েছে? তা না হলে আপনার সঙ্গে কেন এমন হবে?

জবাবে প্রভা বলেন, সেদিন শূটিং শেষ করে উবার নিয়েছি। একজন সাংবাদিকও আমার সঙ্গে উঠলেন। ভাই মানুষ। বসলেন পাশে। বললেন, এয়ারপোর্টে নামিয়ে দিতে। তো সিটে বসে কথা বলতে বলতে সে আমার গায়ে হাত রাখল। বললাম, তুমি আমার গায়ে হাত দিলা কেন? আমার কোনো কলিগও তো এভাবে হাত দেয় না। এরপর সে সরি বলেছে। নামকরা সাংবাদিক। টিভি নাটকের সংগঠন অভিনয়শিল্পী সংঘ নতুন একটি উদ্যোগ নিয়েছে। শিল্পীদের আইনি সহায়তা দেওয়ার জন্য লিগ্যাল উইংস অ্যান্ড ডায়ালগ নামে একটি টিম গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সংঘের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এর আনুষ্ঠানিক যাত্রা হয়েছে। মূলত সেই অনুষ্ঠানেই এসব কথা বলেন সাদিয়া জাহান প্রভা। এ সময় তার পাশে উপস্থিত ছিলেন সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম, জ্যেষ্ঠ অভিনেত্রী ডলি জহুর, অভিনেতা সাজু খাদেমসহ অনেকেই।

Related posts

শাহরুখের ‘ডানকি’র মুক্তির আগেই আয় ১০০ কোটি!

Megh Bristy

যখন সুন্দর হওয়া একজন নারীর জন্য অভিশাপ

Megh Bristy

হ্যাটট্রিকের পথে কিং খান

Suborna Islam

Leave a Comment