বিনোদন

পথে পথে পত্রিকা বিক্রি করেন অভিনেত্রী সাফা কবির

রাজধানীর উত্তরার রাজলক্ষ্মী শপিং মলের পাশের ফুট ওভারব্রিজ। হেঁটে হেঁটে খবরের কাগজ বিক্রি করছেন নারী হকার। ‘গরম খবর, তাজা খবর, মাত্র ১০ টাকা’। তার এমন প্রচারণায় কেউ পত্রিকা কিনছেন, কেউ ফিরেও তাকাচ্ছেন না। বৃহস্পতিবার দুপুরে এমন চিত্র দেখা গেল উত্তরার রাজলক্ষ্মী শপিং মলের আশপাশে। প্রথমবার এই দৃশ্য দেখলে যে কেউ ভড়কে যাবেন, বিশ্বাসই হওয়ার উপায় নেই যে তিনি নাটকের জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। শত শত মানুষের ভিড়ে বেশিরভাগ মানুষই চিনতে পারেননি যে তিনি অভিনেত্রী। ভিড় ঠেলে তপ্ত দুপুরেই তাকে নিয়ে এমন দৃশ্যের শূটিং করলেন নাট্যনির্মাতা অনন্য ইমন।

আহমেদ তাওকীরের চিত্রনাট্যে এই নাটকটির নাম ‘খবরের ফেরিওয়ালা’। নাটকটিতে সাফার সঙ্গে আরও অভিনয় করছেন ইয়াশ রোহান। তিনি এতে একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছেন। নির্মাতা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার নাটকটির শূটিং শুরু হয়েছে। চলবে আরও একদিন।

নাটকটি প্রসঙ্গে সাফা কবির বলেন, ভোরের আলো ফোটার সঙ্গে সঙ্গে মেয়েটির দিন শুরু হয়। কাকডাকা ভোরে খবরের কাগজ হাতে নিয়ে শহরের রাস্তায় রাস্তায় পত্রিকা বিক্রি করে বেড়ায়।

বৃষ্টিতে ভেজা কিংবা রোদে পোড়া কোনো কিছুর তোয়াক্কা করে না সে। এমনই এক হকারের চরিত্রে অভিনয় করছি। গল্পটি প্রসঙ্গে নাট্যকার আহমেদ তাওকীর বলেন, পত্রিকার পাতা খুললেই শুধু নেতিবাচক খবর চোখে পড়ে আমাদের। পাঠকের পাশাপাশি খবর সংগ্রহ ও পাঠকের কাছে পৌঁছে দেওয়া মানুষরাও এসব নেতিবাচক খবরে নাভিশ্বাস প্রায়। তারা দিনশেষে ইতিবাচক শান্তির খবর খুঁজে বেড়ান। এমন ইতিবাচক বার্তা থাকছে এই নাটকে।

Related posts

বন্ধ হলো সাকিবের রেস্টুরেন্ট

Samar Khan

ছেলের কাণ্ডে থানায় হাজির শ্রাবন্তী!

admin

ফাঁস হয়েছে অঙ্কিতা- ভিকির অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও

Suborna Islam

Leave a Comment