বিনোদন

অভিনেত্রী প্রভাকে আইনজীবির লিগ্যাল নোটিশ

 অভিনয়ের বাইরেও ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন টেলিভিশন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এবার আলোচনায় এসেছেন একটি লিগ্যাল নোটিশকে কেন্দ্র করে।

অতীতের এক স্ক্যান্ডাল নিয়ে প্রভাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন কুমিল্লার আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী। স্ক্যান্ডালের বিষয়ে ভুল স্বীকার করে জনসম্মুখে ক্ষমা প্রার্থনা করে ভবিষ্যতে এমন কাজ করবেন না মর্মে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এই আইনজীবী।

আইনজীবী আরও বলেছেন, আগামী ৭ দিনের মধ্যে জবাব না দিলে ভাইরাল হওয়া স্ক্যান্ডালের কারণে গণউৎপাত, নৈতিক অবক্ষয় সৃষ্টির অভিযোগে মামলা করা হবে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ডাক বিভাগের রেজিস্ট্রি ৫১৪ নম্বর রশিদের মাধ্যমে প্রাপ্তি স্বীকারপত্রসহ প্রভার রাজধানী গুলশানের বাসার ঠিকানায় লিগ্যাল নোটিশ পাঠানো হয়।

আইনি নোটিশের বিষয়ে কোনো কথা বলেননি অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ২০১০ সালে প্রেমিক রাজিব হাসানের সঙ্গে বাগদান হয়েছিল সাদিয়া জাহান প্রভার। সেই বছরই শুটিং সেট থেকে পালিয়ে গিয়ে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের পর রাজিবের সঙ্গে প্রভার ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে।

Related posts

মারা গেছেন আরিফিন শুভ’র মা !

Megh Bristy

আজ আন্তর্জাতিক বিয়ার এবং পিৎজা দিবস – 9 অক্টোবর, 2023

Megh Bristy

হেলমেট পরে ট্রেন চালানোর নির্দেশ রেলওয়ের

Samar Khan

Leave a Comment