তথ্যপ্রযুক্তি

আসছে হলুদ রঙের আইফোন

নতুন আইফোন মানেই প্রযুক্তি বাজারে উন্মাদনা। আইফোনপ্রেমীরা একটি সিরিজ লঞ্চ হওয়ার পরই মুখিয়ে থাকে নতুন ফোনের জন্য। অ্যাপল গ্রাহকদের হতাশ করেন না কখনোই। একের পর এক ডিভাইস নিয়ে হাজির হচ্ছে সংস্থাটি। এবার আইফোনপ্রেমীদের জন্য আসছে উজ্জ্বল হলুদ রঙের আইফোন।

আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাস-এই দুই ফোন লঞ্চ হয়েছে গতবছর সেপ্টেম্বর মাসে। অ্যাপেলের এ১৫ বায়োনিক চিপসেট রয়েছে এই দুই ফোনে। সম্প্রতি শোনা যাচ্ছে, অ্যাপেল আইফোন ১৪ সিরিজের এই দুই মডেল নতুন একটি রঙে লঞ্চ হতে চলেছে।

এবার হলুদ রঙের শেডে এই দুই আইফোন মডেল লঞ্চ হবে। যদিও অ্যাপেল কর্তৃপক্ষ নিশ্চিত ভাবে এখনো কিছু ঘোষণা করেনি। তবে অতীতের অনেক গুজব সত্যি হওয়ায় এটি বেশ নিশ্চিত প্রযুক্তিবিশ্ব। বর্তমানে আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাস নীল, মিডনাইট, পার্পল, স্টারলাইট এবং রেড-এইসব রঙের শেডে উপলব্ধ রয়েছে।

এর আগে অন্য রঙে অর্থাৎ যেসমস্ত রঙে আইফোন লঞ্চ হয় তার থেকে আলাদা রঙে লঞ্চ হয়েছে আইফোন ১৩ সিরিজ। ২০২১ সালের লঞ্চের প্রায় ৬ মাস পরে আইফোন ১৩ সিরিজের মডেল লঞ্চ হয়েছিল সবুজ রঙে। তারও আগে আইফোন ১২, আইফোন ১২ মিনি-এই দুই আইফোন পার্পল শেডে লঞ্চ হয়েছিল। অনুমান করা হচ্ছে, আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাসের ক্ষেত্রে নতুন একটি রঙ প্রকাশ্যে আনবে অ্যাপেল কর্তৃপক্ষ।

যদিও হলুদ রঙের আইফোন এবারই প্রথম নয়। এর আগে অ্যাপলের আইফোন এক্সআর এবং আইফোন ১১ সহ তার আগের কিছু আইফোন মডেলের জন্য হলুদ রঙের বিকল্প এনেছিল সংস্থাটি। সেই মডেলগুলো বেশ জনপ্রিয় হয়েছিল আইফোনপ্রেমীদের কাছে।

Related posts

বিনামূল্যে ২০ লাখ মানুষকে এআই প্রযুক্তির প্রশিক্ষণ দেবে আমাজন

Mehedi Hasan

ব্যাঙ্ক অ্যাকাউন্টের লক্ষ লক্ষ টাকা উধাও ফটো এডিটিং অ্যাপ থেকেই

Rubaiya Tasnim

কতটুকু র‍্যাম দরকার হবে কম্পিউটার ট্যাবে

Rubaiya Tasnim

Leave a Comment