খেলা

সতীর্থের সঙ্গে ঝামেলায় জড়ালেন মেসি

স্পোর্টস ডেস্ক: রাসি চ্যাম্পিয়ন পিএসজির নিয়মিত অনুশীলনে হঠাৎ করেই মেজাজ হারালেন লিওনেল মেসি। এরই জেরে ক্লাব সতীর্থ পর্তুগিজ মিডফিল্ডার বিতিনহার সঙ্গে ঝামেলায় জড়ালেন এলএমটেন।

লিগ ওয়ানে পিএসজির পরের ম্যাচ অলিম্পিক ডি মার্সেইর বিপক্ষে। এর আগে নিজেদের মধ্যে অনুশীলন ম্যাচ খেলছিলেন মেসি-এমবাপেরা। ম্যাচটিতে মেসির বিপক্ষ দলে ছিলেন বিতিনহা। ফ্রান্সের সংবাদমাধ্যমের দাবি, প্রতিযোগিতামূলক মনোভাব নিয়েই অনুশীলন করছিলেন গালতিয়ের শিষ্যরা। খেলা চলাকালীন সময়ে বিতিনহা, মেসিকে বেশ কয়েকবার বাজেভাবে চার্জ করেন। একাধিকবার মাটিতে পড়েও যেতে দেখা যায় লা পুলগাকে।

এরপর আর্জেন্টাইন অধিনায়ক বিতিনহাকে সতর্কও করেন। তবে তাতে গুরুত্ব দেননি এই পর্তুগিজ মিডফিল্ডার। একটা সময় বিরক্ত হয়ে বারবার কড়া ট্যাকেলের কারণ জানতে মেসি। এরপরই শুরু হয় এই দুই ফুটবলারের মধ্যে বাদানুবাদ।

তবে পরিস্থিতি খারাপ হওয়ার আগেই এই দুইজনকে সরিয়ে নেন দলের বাকি সতীর্থরা। মেসি ও বিতিনহাকে শান্ত করার চেষ্টা করেন তারা। এরপর ফ্রান্সের একাধিক সংবাদপত্র অনুশীলনে মেসির মেজাজ হারানোর খবর প্রকাশ করে। কারণ, ক্লাব কতৃপক্ষই সামাজিক যোগাযোগমাধ্যমে মেসির সঙ্গে বিতিনহার ঝামেলার কথা জানায়।

এদিকে মার্সেইয়ের বিপক্ষে ম্যাচকে বাড়তি গুরুত্ব দিচ্ছে পিএসজি কর্তৃপক্ষ। কারণ পিএসজি ২৪ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে থাকলেও খুব পিছিয়ে নেই মার্সেই। পাঁচ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। তাই এই ম্যাচ জিতে টেবিলে নিজেদের অবস্থান আরও মজবুত করতে চায় ফরাসি ক্লাবটি।

চলতি মৌসুমে পিএসজির হয়ে এখন পর্যন্ত ২৭টি ম্যাচ খেলেছেন মেসি। করেছেন ১৬টি গোল। সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ১৪টি গোল। অন্য দিকে এই মৌসুমেই পিএসজিতে যোগ দিয়েছেন বিতিনহা। এখন পর্যন্ত ক্লাবের হয়ে খেলেছেন ৩৩টি ম্যাচ। এর মধ্যে ২৮টি ম্যাচেই প্রথম একাদশে জায়গা পেয়েছেন এই পর্তুগিজ মিডফিল্ডার।

Related posts

বিসিবি সভাপতি হতে যাচ্ছে নাফিসা কামাল?

Samar Khan

তরুণদের আগামীর অস্ত্র বানাতে চায় হাথুরুসিংহে

Mehedi Hasan

শ্যালিকার বিয়েতে গিয়ে বিড়ম্বনায় মেসি

Mehedi Hasan

Leave a Comment