খেলা

সাকিব-তামিম দ্বন্দ্বে ড্রেসিং রুম অস্বাস্থ্যকর: পাপন

 

বিএনএ: সাকিব ও তামিমের দ্বন্দ্বের কারণেই মূলত ক্রিকেট দলের পরিবেশ নষ্ট হয়েছে। এর ফলে বাংলাদেশ ক্রিকেট দলের ড্রেসিং রুমে স্বাস্থ্যকর পরিবেশ নেই, দলে রয়েছে গ্রুপিং। এমন বিস্ফোরক মন্তব্য করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন। বলেন, সমস্যা এতটাই গভীরে যে তা বিসিবি’র পক্ষে সমাধান করা সম্ভব নয়।

বাংলাদেশের ক্রিকেটে বন্ধুত্বের অনুকরণীয় নাম ছিলেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল। বেশ পূরনো এই বন্ধুত্বে ফাটলের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই। তবে শেষ পর্যন্ত খোলাসা করেই সেটি বলে দিলেন বিসিবি সভাপতি।

নাজমুল হাসান পাপন বলেন, এটা স্বাস্থ্যকর ড্রেসিংরুম না, এটা আপনাকে নিশ্চিত করে বলতে পারি। এই জিনিসটা এমন না যে আমি মেটানোর চেষ্টা করিনি। আমি তাদের দু’জনের সঙ্গেই কথা বলেছি, এবং বুঝতে পেরেছি এই মুহূর্তে এটা সহজে সমাধান করার মতো বিষয় না। এটা হচ্ছে আমার পর্যবেক্ষণ। আমরা দু’জনকেই একটা বার্তা দিয়েছি- আমরা জানি না তাদের মধ্যে কি হয়েছে। কিন্তু কোনো খেলা বা সিরিজের সময় এই সমস্যা যেন প্রকাশ না হয়। তারা দু’জনেই এটা নিশ্চিত করেছে খেলার সময় এটা হবে না।

ক্রিকেটে ড্রেসিংরুমের পরিবেশ বড্ড প্রয়োজনীয় জিনিস। সেটি ঠিক রাখতে না পারলে প্রভাব পড়ে দলের পার্ফমেন্সেও। তাইতো সাকিব-তামিমকে কড়া ভাষায় সাবধান করে দিয়েছেন বিসিবি সভাপতি।

বিসিবি সভাপতি বলেন, তাদের খেলার মাঠে ও ড্রেসিংরুমে কথা বলতে হবে। ড্রেসিংরুমের আবহাওয়া খুব খারাপ ছিল কিন্তু এখন কিছুটা উন্নত হচ্ছে। এই সিরিজ থেকে আমি এটার বদল চাই । অন্তত ড্রেসিংরুমে। খেলার বাইরে তারা কি করবে তা নিয়ে আমার মাথা ব্যথা নেই। বাংলাদেশের ক্রিকেটে এই মুহূর্তে বড় সমস্যা হচ্ছে গ্রুপিং, এটা বাস্তবতা। আমাদের ভালো আগামী চাইতে হলে এটার শেষ দেখতে হবেই। সবাইকে বুঝতে হবে গ্রুপিং করার জায়গা এখানে নাই।

Related posts

ইরানের পথে বাংলাদেশ অ্যাথলেটিক্স দল

Megh Bristy

নেই সাকিব, নেই ম্যাক্সওয়েল, আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

Samar Khan

দীর্ঘদিন প্রেমের পর অবশেষে বিবাহ করলেন ফুটবলার সাদিও মানে।

Megh Bristy

Leave a Comment