খেলা

রোনালদোর জাদুতে শীর্ষস্থানে আল নাসের

স্পোর্টস ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনালদোর দুর্দান্ত হ্যাটট্রিকে লিগে শীর্ষস্থানে উঠে এসেছে আল নাসের। শনিবার ধামকের বিরুদ্ধে দুর্দান্ত হ্যাটট্রিক করেন সিআরসেভেন। আর তাতেই লিগের শীর্ষে উঠে এল আল নাসের। এ নিয়ে সৌদি লিগে মোট ৮টি গোল করে ফেললেন রোনালদো। যার মধ্যে হ্যাটট্রিকের সংখ্যা দুটি।

শনিবার সিআরসেভেন তার প্রথম গোলটি করেন পেনাল্টি থেকে। ম্যাচের ১৮তম মিনিটে গোল করে দলকে লিড এনে দেন পর্তুগিজ এই তারকা। এরপর পাঁচ মিনিটের মধ্যেই দ্বিতীয় গোল করেন তিনি। পরে ৪৪তম মিনিটে পেয়ে যান হ্যাটট্রিক। প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় আল নাসের।

এর আগে, গত ৯ ফেব্রুয়ারি আল নাসেরের হয়ে প্রথম হ্যাটট্রিক করেন রোনাল্ডো। সেই ম্যাচে আল ওয়েদার বিরুদ্ধে চারটি গোল করেছিলেন এই ফরোয়ার্ড।

সৌদির ক্লাবে আসার আগে ৬১টি হ্যাটট্রিক করেছেন রোনালদো। কিন্তু আল ওয়েদারের বিরুদ্ধে হ্যাটট্রিক করার পর অদ্ভুত কাণ্ড করেছিলেন তিনি। সেই ম্যাচের পর পর্তুগিজ তারকার হাতে বল তুলে দেওয়া হয় সংগ্রহে রেখে দেওয়ার জন্যে। তখনই রেফারির দিকে বল নিয়ে এগিয়ে যান তিনি।

সেসময় তাকে অনুরোধ করেন বলে সই করে দেওয়ার জন্যে। সেই অনুরোধ ফেলতে পারেননি রেফারি। পেন নিয়ে সই করে দেন বলের উপর। এরপর রেফারির সঙ্গে হাত মেলান রোনালদো। বর্তমানে সৌদি লিগে ১৮টি ম্যাচ খেলে ফেলেছে আল নাসের। এই ম্যাচগুলোতে তাদের মোট পয়েন্ট ৪৩।

Related posts

আবারও আইসিসি থেকে সুখবর পেলেন মাহমুদউল্লাহ

Samar Khan

চোটের পর পর্যবেক্ষণে রয়েছেন সাকিব

Suborna Islam

৫০ ওভারও টিকতে পারলো না পাকিস্তান!

Samar Khan

Leave a Comment