বিনোদন

বড় পর্দায় আসছেন নোরা ফতেহি

বিনোদন ডেস্ক: বড় পর্দার নায়িকা হিসেবে দর্শক-ভক্তদের সামনে হাজির হতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী, নৃত্যশিল্পী নোরা ফতেহি। বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা, নির্মাতা ফারহান আখতারের প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট প্রযোজিত নতুন ছবি ‘মডগাঁও এক্সপ্রেস’ এ মূল নায়িকা হিসেবে দেখা যাবে নোরাকে। ছবিটির পরিচালক বলিউডের আরেক অভিনেতা কুনাল খেমু। তারও পরিচালক হিসেবে অভিষেক ঘটতে যাচ্ছে এই ছবিটির মধ্য দিয়ে।

ক্যারিয়ারে যোগ হতে যাওয়া এই নতুন পরিচয় প্রসঙ্গে নোরা জানিয়েছেন, অভিনয় দিয়ে সবার হৃদয়ে জায়গা করে নিতে চান তিনি। সবাইকে দেখাতে চান যে শুধু নাচ নয়, অভিনয়টাও তিনি ভালো পারেন। আর সেজন্য নিজের হিন্দিটাও এরইমধ্যে আরও ভালোভাবে রপ্ত করেছেন। যাতে দর্শক বা সমালোচকরা ছবিতে তার উচ্চারণ নিয়ে কোন খুঁত ধরতে না পারেন।

নোরা কথা প্রসঙ্গে আরও জানিয়েছেন, এই বছরেই তিনি নায়িকা হিসেবে কাজ করতে যাচ্ছেন এমন আরও দুই-তিনটি ছবির ঘোষণা আসতে যাচ্ছে। তবে এ বিষয়ে এখনই কিছু বলতে নারাজ তিনি।

‘মডগাঁও এক্সপ্রেস’ ছবিটিতে নোরা ছাড়াও আরও অভিনয় করেছেন দিব্যেন্দু শর্মা, প্রতীক গান্ধী ও অবিনাশ তিওয়ারি। চলতি বছরই মুক্তির দৌড়ে থাকা ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে যে কোনো সময়।

Related posts

ক্যামেরার পিছনে ‘সাহসী’ অমিশা পটেল!

Rishita Rupa

‘সালমান আমার ভাই, উনি আমার জান’

Suborna Islam

‘মিস এভারগ্রিন’ প্রতিযোগিতা জয় করলেন ট্রান্সজেন্ডার সকাল

Megh Bristy

Leave a Comment