বিনোদন

কোথায় হারালেন সানাই ?

 

বিনোদন ডেস্ক: শারীরিক জটিলতায় উচ্চতা বাড়ছে আলোচিত মডেল ও অভিনেত্রী সুপ্রভা মাহবুব বিনতে সানাইয়ের। এর প্রেক্ষাপটে ভুগছেন নানা অসুস্থতায়ও। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এ তথ্য জানিয়েছেন বেশ অনেক দিন ধরে মিডিয়া অঙ্গন থেকে দূরে থাকা এই অভিনেত্রী। এখন তিনি ব্যস্ত সংসার নিয়ে।

সানাই বলেন, ‘প্রায় তিন বছর ধরে আমার উচ্চতা বেড়েই যাচ্ছিল আমার। আমার উচ্চতা ১৭ বছর বয়সে ৫ ফিট ২ ইঞ্চি ছিল কিন্ত এখন প্রায় ১১ বছর পর আমার উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চিতে দাঁড়িয়েছে। সঙ্গে প্রায়শই পেট ব্যথা, জিহ্বার স্বাদ না থাকা সমস্যাও আছে।’

তিনি লিখেছেন, ‘প্রথমে অনেক খুশি ছিলাম যে যাক লম্বা তো হচ্ছি…। পরে অনেক টেস্টের পর জানতে পারি, এটা হরমোনাল ইমব্যালান্সের কারণে হয়েছে…। সো যাদের এরকম সমস্যা হচ্ছে তারা বসে না থেকে ভালো চিকিৎসকের কাছে যান।’

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু সানাই মাহবুবের। পরে কাজ করেন মিউজিক ভিডিওতে। এক পর্যায়ে ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তবে সিনেমা দুটি মুক্তি পায়নি।

ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশ করে আলোচনায় আসা সানাই সবচেয়ে বেশি আলোচিত হন ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে তার স্তনের আকৃতি বড় করে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি ও ভিডিও প্রকাশ নিয়ে পুলিশের জিজ্ঞাসাবাদের পর ভক্তদের কাছে ক্ষমাও প্রার্থনা করেন তিনি। ২০১৯ সালে সাবেক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে আবার আলোচনায় আসেন। তবে শেষ পর্যন্ত গত বছর একজন ব্যাংক কর্মকর্তার সঙ্গে ঘর বাঁধেন তিনি।

পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত বিভিন্ন কর্মকাণ্ডের জন্য এক সময় চর্চার কেন্দ্রে সানাইকে এখন তেমন একটা দেখা যায় না পর্দায়। ফেসবুক বা অন্য মাধ্যমেও আগের মতো আলোচিত কোনো কর্মকাণ্ড নেই তার। সানাই বেশ কিছুদিন আগে ঘোষণা দেন অনলাইনে শাড়ির ব্যবসার। স্বামী-সংসার, পারিবারিক ব্যবসা এসব নিয়েই সময় কাটছে তার।

Related posts

১৪ই ফেব্রুয়ারি নতুন চমক নিয়ে আসছেন পরীমণি

Samar Khan

অতিষ্ঠ বুবলির অভিযোগ থানায়, যে দুইজনকে সতর্ক করল পুলিশ

Mehedi Hasan

বাংলাদেশিদের জন্য ই-পাসপোর্ট কার্যক্রম চালু করেছে কানাডা

Megh Bristy

Leave a Comment