শিক্ষা

নোবিপ্রবিতে ব্যবসায় প্রশাসন বিভাগের বিদায়ী সংবর্ধনা

বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ‘স্মৃতির জানালায় ১৩’ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে দিনব্যাপী এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। এছাড়াও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা এতে উপস্থিত আছেন।

এসময় বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্মৃতিচারণমূলক বক্তব্য দেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। বিদায়ী ব্যাচকে ক্রেস্ট প্রদান ও আগামী দিনের পথচলায় শুভকামনা জানান এবং অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন বিভাগটির শিক্ষকরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, আজকের এই বিদায় চিরস্থায়ী কোনো বিদায় নয়। আজকের পর থেকে তোমাদের নতুন পথচলা শুরু হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে ধৈর্য্য ধারণ করে লক্ষ্যে এগিয়ে যেতে হবে। কর্মজীবনে সততার সাথে কাজ করতে হবে এবং নোবিপ্রবিকে প্রতিনিধিত্ব করতে হবে।

ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমান বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকে ব্যক্তি ও প্রাতিষ্ঠানিক জীবনে কাজে লাগাতে হবে। নিজেদের দক্ষতা বৃদ্ধি করতে হবে। এছাড়াও অনুষ্ঠান আয়োজনে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।

সংবর্ধনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে ব্যবসায় প্রশাসন বিভাগ। এতে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

Related posts

নতুন বছরে নতুন বই, নতুন ক্লাস

Megh Bristy

সরকারি কর্ম কমিশন (পিএসসি)৪৪তম বিসিএসের লিখিত পরীক্ষার খাতা দেখারকার্যক্রম চা লাচ্ছে

Asma Akter

‘এআই’ বিষয়ে শিক্ষকদের প্রশিক্ষণ দেবে মাউশি

Megh Bristy

Leave a Comment