বিশ্ব

কেন আমি একজন রাইস কুকারকে বিয়ে করেছি এবং তারপর তালাক দিয়েছি

ইন্দোনেশিয়ার মধ্য জাভার কেন্দ্রস্থলে একটি গ্রামে, ফিলিপস রাইস কুকার সব গরম এবং ভারী হয়ে যায়। এর পাশে বসে আছে তার সদ্য বিবাহিত – এবং তালাকপ্রাপ্ত – স্বামী, তার প্রাক্তন স্ত্রীর দিকে একটি প্রেমময় হাসি নিয়ে তাকিয়ে আছে। 20 সেপ্টেম্বর, খয়রুল আনাম, 29 বছর বয়সী একজন নির্মাণ শ্রমিক, একটি ঐতিহ্যবাহী বিয়ের অনুষ্ঠানে কনট্রাপশনের সাথে “বিয়ে” করেন। সাদা ওড়নায় সজ্জিত তার “স্ত্রী” ধারণ করা এবং তার পুরোপুরি গোলাকার অ্যালুমিনিয়ামের শরীরে চুম্বন করা তার ছবি ভাইরাল হয়েছে।

বিয়ের চার দিন পরে, তিনি “তাকে” তালাক দিয়েছিলেন, আবার সারা বিশ্বের মানুষের কাছ থেকে বেশ কিছু মজার প্রতিক্রিয়ার প্ররোচনা দিয়েছিলেন।
আনাম VICE কে বলেছিলেন যে এটি তার বন্ধুদের সাথে একটি নৈমিত্তিক কথোপকথনের মাধ্যমে শুরু হয়েছিল। তারা একজন “ন্যায্য” পাত্রীর প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করছিলেন, যে “এছাড়াও শক্তিশালী, বাধ্য এবং শান্ত”। “এই কথোপকথনের সময় আমি একটি রাইস কুকার ধরেছিলাম,” তিনি বলেছিলেন। “এবং আমি যে স্ত্রীকে চেয়েছিলাম তার জন্য এটি সঠিক পছন্দ বলে মনে হচ্ছে।” পরের দিন, তিনি এটিতে একটি আংটি পরিয়ে দেন। বিশ্বাসযোগ্য বিবাহ সমস্ত অ্যাকাউন্টের দ্বারা একটি নিরপেক্ষ ব্যাপার ছিল। শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধুরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, একটি শালীন রুম বুক করা হয়েছিল, এবং একজন ফটোগ্রাফারকে অনুষ্ঠানের প্রো বোনো শুটিং করতে বলা হয়েছিল। আনাম পরিচয়ের প্রমাণ হিসেবে তার পাসপোর্ট ব্যবহার করেছেন এবং তার “স্ত্রী” পরিধান করেছেন। একজন পুরোহিত, কৌতুক করতে পেরে খুশি, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। তবে বিয়েটি ছিল স্বল্পস্থায়ী। এটি সম্ভবত হৃদয়বিদারক ছিল না কারণ রাইস কুকার আইনের আদালতে ভরণপোষণের জন্য আবেদন করতে পারেনি, এবং বিবাহবিচ্ছেদের অন্যান্য সাধারণ ভিত্তিও ধারণ করেনি, তা প্রতারণা বা পরিত্যাগই হোক না কেন।
এখন ভাইরাল হওয়া ফেসবুক পোস্টের একটি সিরিজে, আনাম ব্যাখ্যা করেছেন এই “ভারী এবং গোলাকার” সিদ্ধান্তটি নিতে হয়েছিল কারণ তিনি “চাপ সামলাতে পারেননি,” এবং কুকার “শুধু দক্ষতার সাথে ভাত রান্না করেছেন, সবজি নয়।” “এটি অবশ্যই বিনোদনের জন্য ছিল,” তিনি স্বীকার করেছেন। “কিন্তু আমি সমস্ত আন্তরিকতার সাথে এটি করেছি। আপনি যদি ছবি বিশ্বাস করতে পারেন, অনুষ্ঠানে কেউ হাসেননি। যখন কোন দেশের পশ্চাৎভূমি থেকে বিষয়বস্তু আসে, ফলাফলটি সম্ভাব্য সব উপায়ে কাঁচা, অপরিশোধিত এবং উদ্ভট।”

Related posts

প্রাণ গেল ১০ নেপালি ছাত্রের : ইসরাইল-ফিলিস্তিন সংঘাত

Megh Bristy

ফ্রিজে মিলল মডেলের কাটা পা

admin

ইস্তেগফার মুমিন ও মুত্তাকীদের এক বিশেষ গুণ

Asma Akter

Leave a Comment