তথ্যপ্রযুক্তি

এবার হোয়াটসঅ্যাপ নিয়ে আসছে দুর্দান্ত ফিচার

কোন ইউজারকে মেসেজ পাঠানোর পর তাতে ভুল চোখে পড়লে সেটি ঠিক করে দেওয়ার উপায় থাকে না। টেক্সটটি ডিলিট করে আবার টাইপ করে পাঠাতে হয়। সবসময় তার সুযোগও হয়ে ওঠে না । অফিসিয়াল গ্রুপে মেসেজ করলে রীতিমতো অপ্রীতিকর পরিস্থিতিতে পড়তে হয় অনেককেই। এবার তাই সমাধান করতে চলেছে হোয়াটসঅ্যাপ। হোয়াটসঅ্যাপে ভুল মেসেজ পাঠালেও আর চিন্তা নেই, এবার হোয়াটসঅ্যাপ নিয়ে আসছে দুর্দান্ত ফিচার। একটি বিশেষ কায়দায় ঠিক করা যাবে ভুল মেসেজ।

অ্যাপেল কিংবা টেলিগ্রামের মত অ্যাপগুলোতে মেসেজ পাঠিয়ে দেওয়ার পরও তাতে কোন ভুল থাকলে এডিট করা যায়। কিন্তু এতদিন এই সুবিধা পাওয়া যেত না হোয়াটসঅ্যাপে। শোনা যাচ্ছে, এবার অতি প্রয়োজনীয় এই ফিচারটি যুক্ত হতে চলেছে জনপ্রিয় মেসেজিং অ্যাপটিতে।

হোয়াটসঅ্যাপের তরফে জানানো হয়েছে, মেসেজ পাঠিয়ে ফেলার পর ১৫ মিনিট সময় পাবেন। এই সময়ের মধ্যে পাঠানো মেসেজটি চাইলেই এডিট করা যাবে।

ইতিমধ্যেই আইফোনের বিটা ভার্সানে এই ফিচারটি নজরে পড়েছে। তবে জানা গেছে, iOS-এর পাশাপাশি অ্যান্ড্রয়েড ইউজাররাও এই সুবিধা পাবেন। যদিও সমস্ত ইউজার কবে থেকে এই ফিচার ব্যবহার করতে পারবেন, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

Related posts

অ্যাপল চায়না অ্যাপ স্টোর থেকে হোয়াটসঅ্যাপ ও থ্রেড সরিয়ে দিয়েছে

Megh Bristy

নোবেল বিজ্ঞানী বলেছেন ‘যুক্তরাজ্যের গবেষণা ঝুঁকির মধ্যে রয়েছে’

admin

উইন্ডোজ ফোনের প্রতিশোধ গুগলের ওপর

Rubaiya Tasnim

Leave a Comment