বিনোদন

সালমানের সঙ্গে রোমান্স করতে কত পারিশ্রমিক নিচ্ছেন রাশমিকা

salman-2

দক্ষিণের গণ্ডি পেরিয়ে ইতোমধ্যে বলিউডেও প্রশংসা কুড়িয়েছেন রাশমিকা মান্দানা। এবার সালমান খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি। আর খবরটি প্রকাশ্যে আসার পর থেকে নতুন এই জুটিকে পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে প্রহর গুনছেন সিনেমপ্রেমীরাও।

তবে ৩০ বছরের বড় অভিনেতার সঙ্গে রোমান্স করতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন রাশমিকা, এমন প্রশ্ন বাসা বেঁধেছে অভিনেত্রীর ভক্তদের মনে।

সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় ‘সিকান্দার’ নামের একটি সিনেমা নির্মাণ করছেন পরিচালক এ আর মুরুগাদোস। সিনেমাটির প্রধান চরিত্রে দেখা যাবে সালমানকে। আর তার বিপরীতে অভিনয় করবেন রাশমিকা।
ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুসারে, ‘অ্যানিমেল’-এর জন্য ৪ কোটি রুপি পারিশ্রমিক নেন রাশমিকা। গুঞ্জন উড়ছে, ‘সিকান্দার’ সিনেমায় অভিনয়ের জন্য পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি। এই সিনেমাটির জন্য ৪ কোটি রুপির বেশি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হবে ‘সিকান্দার’। সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

প্রসঙ্গত, সর্বশেষ রাশমিকা অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। বক্স-অফিসে ঝড় তোলার পাশাপাশি দর্শক-সমালোচকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি। সামনে ‘পুষ্পা টু’ সিনেমায় দেখা যাবে তাকে। চলতি বছরে সিনেমাটির মুক্তির কথা রয়েছে।

Related posts

শাকিব বাংলাদেশের ‘টম ক্রজ : কোর্টনি কফি

Suborna Islam

আজ শাবনূরের জন্মদিন, বয়স কত হলো সুপারহিট এ নায়িকার?

Suborna Islam

মেয়ের বিয়েতে সাবেক দুই স্ত্রীর সাথে আমিরের এ কি কাণ্ড ?

Suborna Islam

Leave a Comment