বিনোদনসর্বশেষ

অতিষ্ঠ বুবলির অভিযোগ থানায়, যে দুইজনকে সতর্ক করল পুলিশ

bubly

একদল মানুষের অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারে অতিষ্ঠ হয়ে সম্প্রতি আইনের দ্বারস্থ হন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। করেন একটি সাধারণ ডায়েরি (জিডি)। এবার সেই অভিযোগের প্রেক্ষিতে ডিএমপির সিটিটিসির সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট চলচ্চিত্র অভিনেতা সুরুজ বাঙালি ও কনটেন্ট ক্রিয়েটর মৌ সুলতানাকে ডেকে সতর্ক করেছে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সাইবার ক্রাইম ইউনিটের এসপি নাজমুল ইসলাম।

তিনি বলেন, যেহেতু বিষয়টি কগনিজেবল অফেন্স (আমলযোগ্য অপরাধ) না, সেহেতু তাদেরকে ডেকে সতর্ক করা হয়েছে। বলা হয়েছে, এগুলো করলে আদালতের অনুমতি সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুযোগ রয়েছে। তারা এটা বুঝতে পেরেছেন এবং তারা তাদের অপরাধ স্বীকার করে ক্ষমা চেয়েছেন। একইসঙ্গে তারা কখনই এমন করবেন না বলে গেছেন।

এর আগে, গত ২৪ এপ্রিল বুবলী রাজধানীর ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সাধারণ ডায়েরিতে বুবলী বলেছেন, বেশ কিছুদিন যাবত কিছু ব্যক্তি, অনলাইন পোর্টাল ও টিভি চ্যানেল তাদের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আমার নামে বিভিন্ন অরুচিকর, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করছে। এমন অবস্থায় বিষয়টি আমি সাধারণ ডায়েরিভুক্ত করে রাখা একান্ত প্রয়োজন বলে মনে করেছি।

পুলিশ সূত্রে জানা গেছে, ‘প্রতিদিনের চিত্র’, ‘জমশেদ ভাই’, ‘মৌ সুলতানা’, ‘সনি কমিনিকেশন’, ‘এসকে উজ্জল’, সোনিয়া শিমু’, ‘ফেরদৌস কবির’, ‘আবুল হোসাইন তুফান, ‘শাহিনুর আক্তর’, ‘জাহিদুল ইসলাস আপন’সহ ১৫-২০টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন বুবলী। তার অভিযোগের তালিকায় আছে দেশের ৪টি গণমাধ্যমেরও নাম।

Related posts

যুক্তরাজ্যে সবচেয়ে জনপ্রিয় নাম ‘মুহাম্মদ’

Suborna Islam

সিয়াম পালন উপবাস থাকা নয়, মূল উদ্দেশ্য তাকওয়া অর্জন

Asma Akter

জুমার দিন শয়তান মানুষকে নামাজ থেকে বিরত রাখতে চেষ্টা করে

Asma Akter

Leave a Comment