ঢাকার খবরবাংলাদেশেবিনোদনসর্বশেষসারাদেশ

ছেলের বিড়ালের জন্য থানায় জিডি করলেন কণ্ঠশিল্পী আসিফ

ছেলের বিড়ালের জন্য থানায় জিডি করলেন কণ্ঠশিল্পী আসিফ

সদ্য নতুন ফ্ল্যাটে উঠেছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। নতুন বাসায় উঠেই তার আদরের বিড়াল পুম্বাকে হারিয়ে ফেলেছেন তিনি। তাই আদরের পোষ্য প্রাণী হারিয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এই গায়ক। নতুন ফ্ল্যাটের আশপাশে খোঁজার পাশাপাশি সিসি ফুটেজও দেখছেন বলে জানান আসিফ।

আসিফ জানান, চার বছর ধরে তার ছোট ছেলে রুদ্র শখের বশে বিড়ালটি পালন করছে। কিন্তু নতুন ফ্ল্যাটে ওঠার পরই হঠাৎ হারিয়ে যায় বিড়ালটি। অনেক খোঁজাখুঁজি করে কোনো সন্ধান না পেয়ে বাধ্য হয়ে রমনা থানায় জিডি করেছেন আসিফ।

কণ্ঠশিল্পী বলেন, নতুন অ্যাপার্টমেন্টে উঠেছি। দুই দিনের মাথায় পুম্বা ফ্ল্যাট থেকে বেরিয়ে যায়, এখনো খোঁজ পাইনি। দেশি হলেও পুম্বা সাইজে দেশি বিড়ালের মতো ছোট নয়। তার স্বাস্থ্য এবং সৌন্দর্য্য দুটোই দেখার মতো। বাধ্য হয়ে রমনা থানায় জিডি করেছি।

এ গায়ক যোগ করেন, এখানে প্রায় আড়াই শ ফ্ল্যাট। সব জায়গায় খোঁজা সম্ভব নয়, হয়তো কোনো বাসায় ঢুকে আছে, যিনি পেয়েছেন তিনিও হয়তো মালিক খুঁজছেন। সিসি ক্যামেরায় সাহায্য নেওয়া হচ্ছে। আশা করি পেয়ে যাব। তবে কেউ নিজের মনে করে নিয়ে থাকলে দিয়ে দিন। বাসার পরিবেশ খুব গুমোট, পুম্বার জন্য প্রয়োজনে থার্ড ওয়ার্ল্ড ওয়ার হবে।

আসিফ বলেন, বৃষ্টিতে ভেজা একটি বিড়ালছানা বাসায় এনে আশ্রয় দেয় আমার ছোট ছেলে রুদ্র। কিন্তু নিওমোনিয়ায় মারা যায় বাচ্চাটা। এটা নিয়ে ছেলের ভীষণ মন খারাপ হলে বাসার কাজের বুয়া রেললাইনের পাশ থেকে আরেকটা বিড়ালের বাচ্চা এনে দেয়। নাম রাখে পুম্বা। তখন থেকেই সবার প্রিয় হয়ে ওঠে বিড়ালটি।

Related posts

নামাজের সময়সূচি: ২১ মার্চ ২০২৪

Asma Akter

সিনড্রোম বা পলিসিস্টিক ওভারি ডিজিজে ভোগেন অনেক নারীই

Asma Akter

কতটুকু র‍্যাম দরকার হবে কম্পিউটার ট্যাবে

Rubaiya Tasnim

Leave a Comment