সর্বশেষ

সন্তান জন্ম দিতে যা চাইলেন আরব শেখের স্ত্রী!

সন্তান জন্ম দিতে যা চাইলেন আরব শেখের স্ত্রী!

সন্তান জন্ম দিতে যা চাইলেন আরব শেখের স্ত্রী!

সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় সৌদি আরবের একটি নারী এবং তার মিলিয়নের স্বামী আরব আমিরাতের দুবাইতে বসবাস করেন। তাদের বর্তমানে সন্তান প্রাপ্তির পরিকল্পনা রয়েছে। তবে, সন্তান প্রাপ্তির শর্ত হিসেবে স্বামীর দ্বারা একটি ব্যয়বহুল তালিকা উপস্থাপন করা হয়েছে, যা তার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকাশিত হয়েছে।

সন্তান প্রাপ্তির জন্যে তালিকা:

প্রথম শর্ত হল,

ছেলে বা মেয়ে হওয়ার পর দুবাইর প্রয়োজনীয় বিখ্যাত বুর্জ আল আরব ভবনে তাদের লিঙ্গ প্রকাশ করতে হবে লেজার শো দিয়ে। এই প্রক্রিয়াটি সম্পাদন করতে প্রায় সময় লাগে এবং প্রয়োজনে ব্যয় হতে পারে অন্তত ১ লাখ ডলারের।

দ্বিতীয় শর্ত হল,

মার্কিন যুক্তরাষ্ট্রের শীর্ষ সার্জনদের দ্বারা “মমি মেকওভার” প্রক্রিয়ায় সন্তান জন্ম নেওয়া। এটি একটি প্লাস্টিক সার্জারি প্রক্রিয়া, যা নতুন মায়ের শরীরকে পূর্বের অবস্থায় ফিরিয়ে আনে। এই প্রক্রিয়ার জন্য খরচ হতে পারে ১ লাখ ৫০ হাজার ডলার।

তৃতীয় শর্ত হল,

সন্তানের লিঙ্গের উপর নির্ভর করা। একটি ছেলে হলে “সুপার ইয়ট” বা প্রমোদতরী প্রদান করতে হবে, এবং একটি মেয়ে হলে “ডিওর কালেকশন” চান করা হবে।

চারশর্ত হল,

সন্তানের আবাসন ব্যবস্থা। সন্তান থাকলে তাকে দেখাশোনার জন্য অনেক কর্মীও লাগবে। এসব বিবেচনা করে অন্তত ২০ বেডরুমের একটি প্রাসাদ চেয়েছেন আরব শেখের স্ত্রী।

এই তালিকার সাথে তাদের ক্যাপশনে প্রকাশিত ভিডিওতে তারা তাদের অনুগ্রহপূর্বক মতামত জানতে বলেছেন।

এই ভিডিওটিতে অসংখ্য নেটিজেন মন্তব্য করেছেন তাদের মতামত জানিয়ে। তবে, অনেকে এই নারীর অত্যধিক আরব জীবনযাপন এবং প্রাপ্ত অধিকার সমালোচনা করেছেন।

এক ব্যক্তি লিখেছে, “এই মুহূর্তে বিশ্বে কী ঘটছে তা মনে করলে এই প্রকার শর্তাবলী দেখে আপনার মধ্যে সন্দেহ উঠতে পারে।”

রমজান মাস ও গাজা পরিস্থিতি সম্পর্কে কিছু মন্তব্য করে এক ব্যক্তি লিখেছে, “এই ধরনের বিষয়বস্তু শেয়ার করা অসম্মান্য এবং সময়ের দৃষ্টিতে আপত্তিকর।”

এক নারী মজাকরে লিখেছে, “আমার কাছে এগুলি খুবই যুক্তিসঙ্গত মনে হয়। আপনার স্বামীর কোনও ভাই আছে?”

Related posts

প্রাণ গেল যুবকের ট্যাটু করিয়ে

Megh Bristy

জেনে নিন, ঘরোয়া উপায়ে কিভাবে শ্বাসকষ্ট কমাতে পারেন

Asma Akter

টিভিতে দেখুন আজকের খেলা, ১৭ মার্চ ২০২৪

Asma Akter

Leave a Comment