তথ্যপ্রযুক্তিসর্বশেষ

আসছে মাস্কের এক্সমেইল 

আসছে মাস্কের এক্সমেইল

আসছে মাস্কের এক্সমেইল

চ্যাটজিটিপির এর নিজস্ব সংস্করণ প্রকাশ করার পর, ইলন মাস্ক এবার প্রযুক্তি বাজারে নিয়ে আসতে যাচ্ছেন এক্সমেইল(Xmail)। শুধু তাই নয়, বাজারে আসার আগেই গুগলের বিশ্বব্যাপী জনপ্রিয় ইমেইল পরিষেবা জিমেইল (Gmail) এর সঙ্গে কড়া প্রতিদ্বন্দ্বিতার আভাস দিয়ে রেখেছে মাস্কের প্রতিষ্ঠান এক্স কর্প।

Xmail:

নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স -এ একটি কথোপকথনে, ইলন মাস্কও নিশ্চিত করেছেন তার নতুন ইমেইল পরিষেবা লঞ্চের ব্যাপারে। বলেছেন, ‘এক্সমেইল’ নামে একটি সার্ভিস খুব শিগগিরই আসতে চলেছে।

সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কগুলোতে সম্প্রতি একটি জাল ছবি প্রচার শুরু হওয়ার সূত্র ধরে গুগল জিমেইল বন্ধ করার গুজবের মুখোমুখি হওয়ার পরই এই ঘোষণাটি এলো। ইলন মাস্ক অবশ্য আসন্ন পরিষেবাটি সম্পর্কে বেশি কোনও বিবরণ প্রদান করেনি, তাই এটি কখন অ্যাক্সেসযোগ্য হবে তা অজানাই রয়ে গেছে। তবে দ্রুতই এটি এক্স অ্যাপে যুক্ত হবে বলেও আশা করা হচ্ছে।

গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) নাথান ম্যাকগ্র্যাডি নামে এক্স-এর সিকিউরিটি ইঞ্জিনিয়ারিং টিমের একজন সিনিয়র সদস্য তার প্লাটফর্মে একটি পোস্ট করেন, যেখানে তিনি প্রশ্ন রাখেন, ‘এক্সমেইল লঞ্চ হচ্ছে কবে?’ তার ওই পোস্টের প্রতিক্রিয়ায় স্বত্তাধিকারী মাস্ক লিখেন, ‘শিগগিরই লঞ্চ হবে এক্সমেইল। ইমেল পরিষেবা খাতে একটি বিশাল উত্থান হতে যাচ্ছে।’

 

Related posts

তিন কোটি টাকা পারিশ্রমিক তাঁর, থাকেন গ্রামের বাড়িতে, যাতায়াত করেন লোকাল ট্রেনে

Rubaiya Tasnim

ময়মনসিংহে ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪

Mehedi Hasan

তেলাপোকার উপদ্রব কমাতে ঘরোয়া উপায়-

Suborna Islam

Leave a Comment