আন্তর্জাতিকসর্বশেষ

স্কুলে শিক্ষকের চাকরির অভিনব বিজ্ঞাপন!

স্কুলে শিক্ষকের চাকরির অভিনব বিজ্ঞাপন!

 স্কুলে শিক্ষকের চাকরির অভিনব বিজ্ঞাপন!

একটি চাকরির বিজ্ঞাপন মানুষকে অবাক করেছে। আসলে এই বিজ্ঞাপনটি অঙ্কের শিক্ষকের জন্য দেওয়া হয়েছে। তাই এই বিজ্ঞাপনটি এমন ভাবে করা হয়েছে যে শুধুমাত্র একজন গণিত শিক্ষকই এর সমাধান করতে পারেন এবং যোগাযোগ করতে পারেন। কিভাবে? আসুন পুরো বিষয়টি জেনে নিন। ভাইরাল হওয়া পোস্টটি প্রচুর পরিমাণে ভিউ ও লাইক সংগ্রহ করেছে।

ইন্টারনেট জগতে বিয়ে থেকে চাকরি পর্যন্ত সব বিজ্ঞাপনই ভাইরাল হয়। কিন্তু এবার কোনও শিক্ষক নিয়োগের এমন বিজ্ঞাপন দিয়েছেন যা দেখে সোশ্যাল মিডিয়ার লোকজনও বিভ্রান্ত হয়ে গিয়েছেন। এই বিজ্ঞাপনের পোস্ট দেখে অনেকেই বুঝতে পারেননি আসলে কী বলতে চাওয়া হয়েছে।

আসলে ব্যাপারটা হল গণিত শিক্ষক নিয়োগের এই অনন্য বিজ্ঞাপনটি পোস্ট করেছেন RPG গ্রুপের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা। আর হর্ষ গোয়েঙ্কার পরে এই বিজ্ঞাপনটি ‘কোটক মিউচুয়াল ফান্ড’ -এর ম্যানেজিং ডাইরেক্টর নীলেশ শাহও শেয়ার করেছিলেন। যার পর থেকে এই পোস্টটি ব্যাপক ভাবে ভাইরাল হয়ে গিয়েছে।

এই ছবিটি 21 ফেব্রুয়ারি 2024 তারিখে মাইক্রো ব্লগিং সাইট X -এ শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা পোস্ট করেছিলেন। এর ক্যাপশনে তিনি লিখেছেন – এই বিজ্ঞাপনটি দেখেছি। ভাইরাল হওয়া এই পোস্টে গুজরাটের নভসারি জেলার একটি স্কুলের নাম লেখা হয়েছে, যেটি বিস্ময়কর সৃজনশীলতা দেখিয়েছে এবং তার ফোন নম্বরও লিখেছে

Related posts

আজকেরনামাজের সময়সূচি: ২২ মার্চ ২০২৪

Asma Akter

আগামীকাল থেকে বন্ধ থাকতে পারে ইন্টারনেট সেবা

Samar Khan

নাটোরে এক নারীর শরীরে অ্যাসিড নিক্ষেপ

Megh Bristy

Leave a Comment