তথ্যপ্রযুক্তি

সিনেমা দেখেই আয় করতে পারবেন মোটা টাকা

pickynews24

অবসর সময়ে অনেকেই সিনেমা, নাটক, ওয়েব সিরিজ দেখে কাটান। যদিও এখন দর্শকের চেয়ে কন্টেন্ট ক্রিয়েটরই বেশি! তবে কন্টেন্ট বানিয়ে যে সবাই লাখ টাকায় আয় করেন বিষয়টা কিন্তু তেমন নয়। সোশ্যাল মিডিয়া বা ইউটিউবের ভিডিওগুলো থেকে আয় করতে অনেক কাঠখড় পোড়াতে হয়।

তবে আপনি কিন্তু চাইলে খুব সহজে শুধু ভিডিও দেখেই মাসে লাখ টাকা আয় করতে পারেন। অবসর সময়ে বসে বসে সোশ্যাল মিডিয়া স্ক্রল করেন? একটার পর একটা ভিডিও দেখতে দেখতে কখন ঘণ্টা পার করে ফেলেছেন, তা বুঝতেই পারেন না। তার উপরে আজকাল ভিডিও, শর্টস, রিলস তো খুবই জনপ্রিয়।

ভিডিয়ো স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোতে ভিডিও বানিয়েও অনেক টাকা আয় করা যায়। কিন্তু যে কোনো ভিডিও বানানোই অনেক সময় সাপেক্ষ। ফলে অবসর সময়টাকেও কাজে লাগান। ভিডিও বানিয়ে নয়, দেখে। হ্যাঁ, ঠিকই শুনেছেন। এবার ভিডিও বানিয়ে নয়, ভিডিও দেখেই আয় করতে পারবেন অনেক টাকা। ভিউয়ারদের জন্য এই বিশেষ পরিষেবা আনতে চলেছে লাইকস্টেজ নামক একটি সংস্থা।

আর এই পদ্ধতিটির নাম ‘ভিউয়ার্স আর্নিং’। যাতে আপনাকে শুধু ভিডিও দেখতে হবে। আর আপনি কতক্ষণ ভিডিও দেখছেন, তার উপরই নির্ভর করবে টাকার পরিমাণ। শুধু ভিডিও নয়। এই কমিউনিটিতে ঢুকে সিনেমা, খেলা, কমেডি যে কোনো বিভাগে ভিডিও দেখলেই মিলবে মোটা টাকা। তাহলে বুঝতেই পারছেন সিনেমা দেখেই আয় করতে পারবেন টাকা।

তবে মনে করা হচ্ছে ইউটিউবের মতো জনপ্রিয় প্ল্যার্টফর্মকে চ্যালেঞ্জ করতেই এই পদক্ষেপ। এরই মধ্যে আমেরিকায় এর কাজ শুরু হয়ে গিয়েছে। আগামী কয়েক মাসের মধ্য়ে ভারতে ট্রায়াল রান শুরু হবে বলেই জানিয়েছে কোম্পানি।

তবে আপনি চাইলে ইউটিউব থেকেও টাকা আয় করতে পারবেন। এখন ইউটিউব থেকে একাধিক কনটেন্ট নির্মাতারা অনেক টাকা আয় করেন। আমেরিকার মিস্টার বিস্টকে তো সবাই চেনেন, তার কিন্তু ইউটিউব থেকে প্রচুর টাকা আয় হয়। তবে নতুন চ্যানেল হলে আপনার কাছে এটি একটি চ্যালেঞ্জ হয়ে উঠতে পারে। আপনি যদি নতুন ইউটিউব চ্যানেল খুলে থাকেন, তাহলে আপনাকে এখন কয়েক মাস অনেক পরিশ্রম করতে হবে। তারপরেই টাকা আয় করতে পারবেন।

Related posts

শিশুদের বিপদ ডেকে আনছে ফেসবুক ও ইন্টারনেট আসক্তি

Rubaiya Tasnim

কোন অ্যাপের ডেটা ডার্ক ওয়েবে বেশি দামে বিক্রি হয় জানেন?

Rubaiya Tasnim

নোটিফিকেশন দেখবেন হাতের তালুতে জামায় আটকে থাকা এআই পিনের মাধ্যমে

Rubaiya Tasnim

Leave a Comment