বিনোদনসর্বশেষ

নতুন চমক নিয়ে আসছেন কোয়েল মল্লিক।

নতুন চমক নিয়ে আসছেন কোয়েল মল্লিক।

নতুন চমক নিয়ে আসছেন কোয়েল মল্লিক।

নতুন চমক নিয়ে পর্দায় আসছেন টালিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। শিগগিরই ‘একটি খুনির সন্ধানে মিতিন’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। এটি নির্মাণ করবেন অরিন্দম শীল।

সুচিত্রা ভট্টাচার্যের লেখা ‘মেঘের পরে মেঘ’ গল্পটি অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য সাজিয়েছেন পদ্মনাভ দাশগুপ্ত এবং অরিন্দম নিজে। নির্মাতার দাবি, মূল গল্পের থেকে সিনেমার জন্য চিত্রনাট্যকে আরও আকর্ষণীয় করে তোলা হয়েছে।

‘একটি খুনির সন্ধানে মিতিন’ সিনেমাটি প্রযোজনা করবে সুরিন্দর ফিল্মস। এতে মূল ভূমিকায় অভিনয় করবেন কোয়েল। অভিনেত্রীর চরিত্রের নাম মিতিন এবং তার স্বামী পার্থের চরিত্রে থাকছেন শুভ্রজিৎ দত্ত। অন্যদিকে, টুপুরের চরিত্রে দেখা যাবে লেখা চট্টোপাধ্যায়কে।

এছাড়া সিনেমায় আরও অভিনয় করবেন— সাহেব চট্টপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, মধুরিমা বসাক, রোশনি ভট্টাচার্য, অনসূয়া মজুমদার, দেবরাজ রায়, দুলাল লাহিড়ী, সন্দীপ দে, শতাফ ফিগার।

সিনেমাটির শুটিং কলকাতায় হবে জানিয়ে অরিন্দম বলেন, কলকাতা ঘুরে আমরা এমন অনেক লোকেশন খুঁজে বের করেছি। যেখানে আগে কোনো সিনেমার শুটিং হয়নি। আশা করছি, সিনেমাপ্রেমীরা নিরাশ হবেন না।

প্রসঙ্গত, আগামী মার্চ মাস থেকে শুরু হবে কোয়েলের ‘একটি খুনির সন্ধানে মিতিন’ সিনেমার শুটিং। চলতি বছর দুর্গাপূজার পর সিনেমাটি মুক্তি পেতে পারে বলে জানান নির্মাতা।

 

Related posts

এ বছর ৬০ কোটি বার ক্ষতিকর অ্যাপ নামানো হয়েছে গুগল প্লে স্টোর থেকে

Rubaiya Tasnim

মারা গেলেন সারাহর কিডনি নেওয়া শামীমাও

Mehedi Hasan

রুশ বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা বোর্ডের চেয়ারম্যান হলেন ড. ইউনূস

Samar Khan

Leave a Comment