বিনোদন

দীপ্ত প্লেতে অপূর্বকে দেখা যাবে অরিজিনাল ফিল্ম ‘ইউএনও স্যার’

pickynews24

বিভিন্ন নাটক ও টেলিছবিতে অভিনয় করে সাড়া ফেলেছেন অভিনেতা অপূর্ব। এবার তিনি আরও একটি কাজ তার ভক্তদের জন্য উপহার দিচ্ছেন। আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে দেখা যাবে তার অরিজিনাল ফিল্ম ‘ইউএনও স্যার’।

যেখানে একটি উপজেলার ইউএনও চরিত্রে দেখা যাবে সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে। ব্যক্তিগত ও পেশাগত দায়বদ্ধতার বেড়াজালে দেশের প্রতি ভালোবাসার চ্যালেঞ্জ নিয়ে একজন সরকারি পদস্থ কর্মকর্তা কী করতে পারেন, তা-ই দেখা যাবে ফিল্মটিতে।

আহসান হাবিবের গল্প ও মেজবাহ উদ্দিন সুমনের চিত্রনাট্যে ফিল্মটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। পরিচালক সৈয়দ শাকিল বলেন, আমার জানা মতে প্রশাসনিক ক্যাডার সার্ভিস চরিত্র নিয়ে বাংলাদেশে এটাই প্রথম কাজ।

একটা ভিন্ন আঙ্গিকের গল্প সহজভাবে উপস্থাপনের চেষ্টা করেছি। দীপ্ত প্লে কর্তৃপক্ষ, শিল্পী কলাকুশলীসহ সবার আন্তরিক প্রচেষ্টা ছিল কাজটা ভালো করার। সবার প্রতি আমার কৃতজ্ঞতা। আশা করছি কাজটা দর্শকদের ভালো লাগবে।

পেশাগত দায়িত্ব পালনের চ্যালেঞ্জের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ইউএনও স্যার’। অপূর্ব ছাড়াও ফিল্মে আরও অভিনয় করেছেন সুহাসিনী অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনী, ইন্তেখাব দিনার, জয়রাজ, নরেশ ভুইয়াসহ আরও অনেকে। ‘ভিশন’ নিবেদিত ফিল্মটি প্রযোজনা করেছে কাজী মিডিয়া লিমিটেড।

Related posts

জাতির পিতা বঙ্গবন্ধু হয়ে ওঠার গল্প

Suborna Islam

মুখ ঢেকে হাসপাতাল থেকে বের হলেন শাহরুখ, কেন?

Samar Khan

দর্শকরা মেয়েদের খেলা নয়, অন্য কিছু দেখে : দিব্যা দেশমুখ

Samar Khan

Leave a Comment