তথ্যপ্রযুক্তিসর্বশেষ

ভালোবাসা দিবসে যে উপহার পেয়ে আপনার প্রিয়জন খুশি হবে

pickynews24

ভালোবাসা দিবসে দিনটিকে স্মরণীয় এবং একটু বিশেষ করতে প্রিয় মানুষটির জন্য বিভিন্ন ধরনের উপহার কেনেন নিশ্চয়ই? কখনো ফুল, আংটি, গয়না, জামাকাপড় কিংবা তার প্রয়োজনীয় কোনো কিছু। তবে এসব ট্রেন্ড এখন অনেক পুরোনো। এই প্রযুক্তি নির্ভর যুগে সঙ্গীকে দেওয়ার জন্য সবচেয়ে ভালো উপহার হচ্ছে গ্যাজেট।

গ্যাজেট বলতেই আপনাকে লাখ লাখ টাকা খরচ করতে হবে এমন নয়। প্রিয় মানুষটিকে দিতে পারেন তার নিত্যদিনের ব্যবহারে প্রয়োজন এমন সব গ্যাজেট। যে উপহার পেয়ে আপনার প্রিয়জন তো খুশি হবেই, আপনার পকেটে বেশি চাপ পড়বে না। জেনে নিন কী কী উপহার দেওয়া যেতে পারে-

এলইডি রিং ট্রাইপড

বর্তমানে অনেকেই ইনস্টাগ্রামে রিলস বানান। সেক্ষেত্রে কাজে আসতে পারে এলইডি রিং ট্রাইপড। গানের ছন্দ মিলিয়ে সেরা রিলস বানানোর জন্য এই ধরনের ট্রাইপডের জুড়ি মেলা ভার। বাজারে তো বটেই, হাতে সময় না থাকলে অনলাইনেও অর্ড্র করতে পারেন। দামও হাতের নাগালেই

ওয়্যারলেস স্পিকার

আপনার প্রিয় মানুষটি যদি গান শুনতে ভালোবাসেন তাহলে তার জন্য সেরা উপহার হতে পারে ওয়্যারলেস ব্লুটুথ স্পিকার। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় পছন্দের গান চালাতে পারেন এই স্পিকার। অথবা বাড়িতে একলা থাকার সময়ও উপভোগ করতে পারেন ব্লুটুথ স্পিকার। অনলাইনে এটি ৫০০-১০০০ টাকার মধ্যে খুব সহজে পেয়ে যাবেন।

স্মার্টওয়াচ

ডিজিটাল জমানায় যে ডিভাইস ছাড়া থাকা যায় না তা হল একটি স্মার্টওয়াচ। স্মার্টফোনের মতো এতেও একাধিক ফিচার পাওয়া যায়। রয়েছে ব্লুটুথ কলিং, হেলথ ট্র্যাকিংয়ের মতো সুবিধা। বর্তমানে বহু স্মার্টওয়াচে অ্যাডভান্স ফিচারও দেওয়া হয়। গুগল ম্যাপ থেকে মিউজিক সব রয়েছে এতে। স্মার্টওয়াচও একটি দারুণ উপহার হতে পারে প্রিয় মানুষটির জন্য।

ইয়ারবাড

তার লাগানো ইয়ারফোনের যুগ গেছে। জায়গা করে নিয়েছে ওয়্যারলেস ব্লুটুথ ইয়ারবাড। সুন্দর কেসের সঙ্গে পাওয়া যায়। থাকে অ্যাক্টিভ নয়েস ক্যানসেলেশনের মতো সুবিধা। দারুণ সাউন্ড কোয়ালিটি এবং কলিং পাওয়া যায়। লং ডিসটেন্স রিলেশনশিপ থাকলে অবশ্যই গার্লফ্রেন্ডকে উপহার দিতে পারেন এই ইয়ারবাড। বর্তমানে অনলাইনে ৩০০-২০০০ টাকার মধ্যে দারুণ সব ইয়ারবাড পাওয়া যাবে।

টু ইন ওয়ান ল্যাপটপ মোবাইল স্ট্যান্ড

ল্যাপটপ এবং মোবাইল একসঙ্গে স্ট্যান্ড রাখার জন্য এই গ্যাজেট কাজে আসতে পারে। এতে ঘাড়ে ও কোমরে আরাম পাবেন। যাদের নিয়মিত ল্যাপটপ ব্যবহার করতে হয় তাদের ক্ষেত্রে কার্যকর হতে পারে। এই গ্যাজেটে শুধু ল্যাপটপ নয়, স্মার্টফোনও স্ট্যান্ড রাখতে পারবেন। এটি অ্যামাজন ও ফ্লিপকার্ট দু’জায়গাতেই ৫০০-১০০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।

Related posts

সাড়া ফেলেছে মেহেদীর ‘হেলিকপ্টার রেস্তোরাঁ’, ঘুরবে সব জেলা

Suborna Islam

সাকিবের বাড়ির সামনে পুলিশি পাহারা, কি বলছেন সাকিবের বাবা ?

Mehedi Hasan

পাসপোর্ট সূচকে একধাপ পিছিয়েছে বাংলাদেশ

Megh Bristy

Leave a Comment